আদমজী ক্যান্টনমেন্ট কলেজে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা - Southeast Asia Journal

আদমজী ক্যান্টনমেন্ট কলেজে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

আদমজী ক্যান্টনমেন্ট কলেজে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

আদমজী ক্যান্টনমেন্ট কলেজ থেকে ২০২৩ খ্রিষ্টাব্দে অনুষ্ঠিত উচ্চ মাধ্যমিক পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা মঙ্গলবার কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

বর্ণিল এই অনুষ্ঠানে ঊর্ধ্বতন সামরিক-বেসামরিক কর্মকর্তা, বিভিন্ন স্কুল ও কলেজের অধ্যক্ষ ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মেজর জেনারেল শেখ মো. সরওয়ার হোসেন, জিওসি ও এরিয়া কমান্ডার, সদর দপ্তর লজিস্টিকস এরিয়া ও প্রধান পৃষ্ঠপোষক, আদমজী ক্যান্টনমেন্ট কলেজ প্রধান অতিথি হিসেবে কৃতি শিক্ষার্থীদের মাঝে ক্রেস্ট প্রদান করেন।

আদমজী ক্যান্টনমেন্ট কলেজে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল আল ফারুক সিদ্দিকী।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে কলেজের শিক্ষার্থীদের একাডেমিক ফলাফল ও শৃঙ্খলার মানের ভূয়সী প্রশংসা করেন। শিক্ষা, শৃঙ্খলা, নৈতিকতার মূলমন্ত্রকে ধারণ করে আদমজী ক্যান্টনমেন্ট কলেজ শুধু লেখাপড়ায় নয়, বরং শৃঙ্খলা আর সহশিক্ষা কার্যক্রমেও দেশসেরা।

২০২৩ খ্রিষ্টাব্দের উচ্চ মাধ্যমিক পরীক্ষায় আদমজী ক্যান্টনমেন্ট কলেজ থেকে সর্বমোট ২ হাজার ৩৬৯ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ২ হাজার ৬২ জন শিক্ষার্থী জিপিএ-৫ অর্জন করছে সক্ষম হয়েছে। এই রেকর্ড সংখ্যক জিপিএ-৫ প্রাপ্তিতে আদমজী ক্যান্টনমেন্ট কলেজ দেশের অন্যতম শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠানের মর্যাদা লাভ করেছে।

  • অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।