মানুষের জন্য কাজ করতে পারা সৌভাগ্যের বিষয়: সেনাপ্রধান - Southeast Asia Journal

মানুষের জন্য কাজ করতে পারা সৌভাগ্যের বিষয়: সেনাপ্রধান

মানুষের জন্য কাজ করতে পারা সৌভাগ্যের বিষয়: সেনাপ্রধান
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বলেছেন, মানুষের জন্য কাজ করতে পারা সৌভাগ্যের ব্যাপার। অনেকেই কাজ করতে চায়, কিন্তু সবাই পারে না। আল্লাহ আমাকে সেই সুযোগ দিয়েছেন।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে নড়াইলের লোহাগড়া উপজেলার করফা গ্রামে নিজেদের জায়গায় নব-নির্মিত আল হুদা মসজিদের উদ্বোধন ও বাবার নামে প্রতিষ্ঠিত হাসপাতাল পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, মানুষের কল্যাণে কিছু করতে পারলে সবার ভালো লাগে। আর ধর্মপ্রাণ মুসল্লিদের জন্য একটা মসজিদ করা শুধু ইহকাল না পরকালের জন্যও প্রতিদানের সুযোগ থাকে। কিন্তু সেই প্রতিদানের উদ্দেশ্যে নিয়ে আমার এটা করা না।

মানুষের জন্য কাজ করতে পারা সৌভাগ্যের বিষয়: সেনাপ্রধান

সেনাপ্রধান বলেন, মূলত এই জায়গা (মসজিদ) আমার স্ত্রীর। উনি এটা দান করেছেন। এর পাশে অন্যান্য যে জায়গা আছে সেগুলো ভবিষ্যতে জনকল্যাণমূলক কাজে দান করবো বা অন্য কিছু প্রতিষ্ঠান আমরা এখানে গড়ে তুলব।

তিনি আরও বলেন, চিকিৎসা ও পড়ালেখা খুব গুরুত্বপূর্ণ। আমি সেজন্য এখানকার স্কুল-কলেজগুলোতেও কন্ট্রিবিউট করার চেষ্টা করছি। আমার আব্বা এসব প্রতিষ্ঠান করে গিয়েছেন। সেটা আমরা একটু এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছি। হাসপাতাল হলো, মসজিদ হলো। একটি কবরস্থান করার ইচ্ছা আছে আমাদের। এ ছাড়া ভবিষ্যতে কিছু এতিমখানা ও মাদরাসা করার পরিকল্পনা আছে।

এর আগে বেলা ১১টার দিকে তিনি নড়াইল রেলস্টেশন নির্মাণকাজের অগ্রগতি ও শহরে নির্মিত চার লেনের সড়ক কার্যক্রম পরিদর্শন করেন। এরপর লোহাগড়ায় মধুমতি আর্মি ক্যাম্পে শীতবস্ত্র বিতরণ ও মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন সেনাপ্রধান। এসব কর্মসূচিতে সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

  • অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।