যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে সেনাবাহিনীর ইফতার আয়োজন - Southeast Asia Journal

যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে সেনাবাহিনীর ইফতার আয়োজন

যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে সেনাবাহিনীর ইফতার আয়োজন
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

মহান স্বাধীনতাযুদ্ধের বীর সেনানী যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের সম্মানে ইফতার ও নৈশভোজের আয়োজন করেছে বাংলাদেশ সেনাবাহিনী। বৃহস্পতিবার (২১ মার্চ) সন্ধ্যায় ঢাকা সেনানিবাসস্থ সেনামালঞ্চে এই ইফতার ও নৈশভোজের আয়োজন করা হয়।

বাংলাদেশ সশস্ত্র বাহিনীর মিডিয়া ও সংবাদ সংস্থা আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এ তথ্য নিশ্চিত করেছে।

অনুষ্ঠানে অংশগ্রহণকারী যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধাদের সঙ্গে কুশলাদি ও মতবিনিময় করেন সেনাপ্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ।

আইএসপিআর জানায়, সেনাপ্রধান তার বক্তব্যের শুরুতেই গভীর শ্রদ্ধাভরে স্মরণ করেন বাঙালি জাতির মহানায়ক সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে, যার ডাকে সাড়া দিয়ে বীর মুক্তিযোদ্ধাগণ দেশের তরে যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন। তিনি আরও স্মরণ করেন ত্রিশ লাখ শহিদকে, যাদের আত্মত্যাগের বিনিময়ে বাংলাদেশ স্বাধীন হয়েছে। এ ছাড়াও তিনি গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধাগণকে, যাদের দেশপ্রেম ও বীরত্ব স্বাধীন সার্বভৌম বাংলাদেশ উপহার দিয়েছে।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর নিরাপত্তাবিষয়ক উপদেষ্টা মেজর জেনারেল তারিক আহমেদ সিদ্দিক, তিন শতাধিক যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা, ঊর্ধ্বতন সামরিক ও অসামরিক কর্মকর্তাবৃন্দ এবং গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

  • অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।