পাহাড়ে অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করল ২৩ বিজিবি - Southeast Asia Journal

পাহাড়ে অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করল ২৩ বিজিবি

পাহাড়ে অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করল ২৩ বিজিবি
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

পার্বত্য এলাকায় স্থিতিশীলতা ও শান্তি বজায় রাখার লক্ষ্যে যামিনীপাড়া ব্যাটালিয়ন (২৩ বিজিবি) সীমান্ত রক্ষার পাশাপাশি নিয়মিতভাবে বিভিন্ন ধরণের জনকল্যাণমূলক কর্মসূচি পরিচালনা করে।

এ বছর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইফতার পার্টি আয়োজন না করার ব্যাপারে নির্দেশনা প্রদান করে বলেছেন, যাদের ইফতার পার্টি করার আগ্রহ ও সাধ্য আছে তারা যেন সেই ইফতার পার্টির টাকা নিয়ে সাধারণ মানুষের পাশে দাঁড়ায়। প্রধানমন্ত্রীর সাথে একাত্মতা পোষণ করে বিজিবি মহাপরিচালক বিজিবি’র সকল রিজিয়িন, সেক্টর ও ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকার দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণের নির্দেশনা প্রদান করেছেন।

এরই ধারাবাহিকতায় আজ শুক্রবার (২৯ মার্চ) পবিত্র রমজান মাস উপলক্ষে যামিনীপাড়া ব্যাটালিয়ন (২৩ বিজিবি) কর্তৃক দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। প্রদানকৃত সহায়তার মধ্যে ইফতার ও শুকনা রসদ (চাল, ডাল, চিনি) বিতরণ করা হয়।

পাহাড়ে অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করল ২৩ বিজিবি

যামিনীপাড়া ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্নেল আলমগীর কবির ব্যাটালিয়ন সদরে ১০০ জন দুঃস্থ ও অসহায় মানুষের হাতে এসব ইফতার ও খাদ্যসামগ্রী তুেলে দেন।

এসময় ব্যাটালিয়ন অধিনায়ক বলেন, সীমান্ত সুরক্ষার পাশাপাশি বিজিবি সর্বদা মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। বিশেষ করে পাহাড়ে আইন-শৃঙ্খলার পাশাপাশি শিক্ষা, চিকিৎসা, খাদ্য, বাসস্থান এসব বিষয়ে কাজ করে যাচ্ছে ২৩ বিজিবি।

মানবিক সহায়তা ব্তিরণকালে জোনের পদস্থ কর্মকর্তা ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৬ মার্চ তারিখেও স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে যামিনীপাড়া ব্যাটালিয়ন (২৩ বিজিবি) কর্তৃক ১১৫ জন দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছিল।

  • অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।