রাঙ্গামাটিতে দুর্বৃত্তদের গুলিতে ইউপি চেয়ারম্যান আহত

রাঙ্গামাটিতে দুর্বৃত্তদের গুলিতে ইউপি চেয়ারম্যান আহত

রাঙ্গামাটিতে দুর্বৃত্তদের গুলিতে ইউপি চেয়ারম্যান আহত
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

রাঙ্গামাটির বিলাইছড়ি উপজেলার বড়তলী ইউনিয়নের চেয়ারম্যান আতুমং মারমাকে (৫১) গুলি করে হত্যাচেষ্টা করেঠে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২১ মে) দিনগত রাত সাড়ে ১১টায় ইউনিয়নের বড়থলীপাড়ায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ইউপি চেয়ারম্যান আতুমং মারমা বড়থলী পাড়ার একটি বাড়িতে ভাত খাচ্ছিলেন। এসময় দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায়। পরে গুলিবিদ্ধ অবস্থায় আতুমং চেয়ারম্যানকে স্থানীয়রা উদ্ধার করে রুমা সদর হাসপাতালে নেয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. রুবেল জানান, রোগীর গায়ে দুটি গুলি লেগেছে। তারমধ্যে হাতের গুলিটা ঢুকে বের হয়ে গেছে। তবে পায়ের উরুতে গুলি থেকে গেছে। প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য গুলিবিদ্ধ আতুমং চেয়ারম্যানকে চট্টগ্রাম মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

এ বিষয়ে আহত আতুমং মারমা জানান, তার ইউনিয়নের ওয়ার্ড মেম্বার ওয়াইবা ত্রিপুরা (৫০) তাকে গুলি করেছেন। তবে কোন কারণে গুলি করেণে সেটি জানাতে পারেননি তিনি।

এ ব্যাপারে রাঙ্গামাটির সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. আবুল কাশেম চৌধুরী জানান, গুলিবিদ্ধ আতুমং চেয়ারম্যানের সঙ্গে কথা হয়েছে। চিকিৎসা করে ফিরে আসার পর মামলা হবে।

  • অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।