হাতীবান্ধা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি আহত

হাতীবান্ধা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি আহত

হাতীবান্ধা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি আহত
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

লালমনিরহাটের হাতীবান্ধা সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে আলতাব হোসেন (৫৫) নামের এক বাংলাদেশি অটোভ্যানচালক আহত হয়েছেন।

শুক্রবার (৭ জুন) বিকেলে উপজেলার সিঙ্গিমারী সীমান্তে পকেট এলাকার ৮৯৩ নম্বর মেইন পিলারের ৯ নম্বর সাব-পিলারের কাছে এ ঘটনা ঘটে।

আহত আলতাব হোসেন সিঙ্গিমারী ইউনিয়নের পকেট গ্রামের বাসিন্দা মৃত বাচ্চা শেখের ছেলে। তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন আছেন।

সীমান্তের বাসিন্দা সূত্র জানায়, শুক্রবার বিকেলে হাতীবান্ধা উপজেলার সিঙ্গিমারী ইউনিয়নের পকেট এলাকার সীমান্তে ক্ষেতে কাজ করছিলেন আলতাব হোসেন। এসময় ভারতের কোচবিহার বিএসএফ ব্যাটালিয়নের নগর সিঙ্গিমারী বিএসএফ ক্যাম্পের টহল দলের সদস্যদের গুলিতে তিনি গুলিবিদ্ধ হয়ে সেখানেই মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

উপজেলার সিঙ্গিমারী ইউনিয়নের ওয়ার্ড সদস্য সামসুল হক জানান, সীমান্তে ভারতীয় বিএসএফের গুলির খবর পেয়ে ঘটনাস্থলে যান। সেখানে গিয়ে জানতে পারেন আলতাব হোসেনকে বিএসএফ গুলি করেছে।

উপজেলার সিঙ্গিমারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনোয়ার হোসেন গুলিবিদ্ধ হয়ে আলতাব হোসেনের আহত হওয়ার কথা স্বীকার করে বলেন, ‘আমি ঘটনাস্থলে যাচ্ছি। সেখানে বিজিবির সিও আসছেন। ভারতীয় বিএসএফের সঙ্গে পতাকা বৈঠকও হতে পারে।’

এ বিষয়ে জানতে বিজিবি-৬১ তিস্তা-২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শেখ মোহাম্মদ মুসাহিদ মাসুমের মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

  • অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *