২০ দিন ধরে নিখোঁজ ইউপিডিএফ (গণতান্ত্রিক) কর্মী, দুশ্চিন্তায় পরিবার - Southeast Asia Journal

২০ দিন ধরে নিখোঁজ ইউপিডিএফ (গণতান্ত্রিক) কর্মী, দুশ্চিন্তায় পরিবার

“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

 

নিউজ ডেস্কঃ

দীর্ঘ ২০ দিন ধরে নিখোঁজ দীঘিনালার ইউপিডিএফ (গণতান্ত্রিক) কর্মী লাং কুমার ত্রিপুরা। লাং কুমার ত্রিপুরা উপজেলার যৌথখামার এলাকার মৃত পদ্ম কুমার ত্রিপুরার ছেলে।

জানা যায়, লাং কুমার ত্রিপুরা গত ২১ এপ্রিল উপজেলার ইয়ারেংছড়ি এলাকায় ইউপিডিএফ (গণতান্ত্রিক)’র সাংগঠনিক দায়িত্ব পালন করতে  গিয়ে নিখোঁজ হন। লাং কুমার ত্রিপুরার দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। বড় ছেলে পরিষদ ত্রিপুরা (২০) দীঘিনালা সরকারি ডিগ্রী কলেজের একাদশ শ্রেণিতে এবং মেয়ে পলিনা ত্রিপুরা (১৫) খাগড়াছড়ি টেক্সটাইল ভোকেশনাল ইন্সটিটিউট এ পড়াশোনা করছেন।

নিখোঁজের বিষয়ে লাং কুমার ত্রিপুরার ছেলে পরিষদ ত্রিপুরা এবং মেয়ে পলিনা ত্রিপুরা জানায়, গত ২১ এপ্রিল রোববার থেকে তাদের বাবার খোঁজ পাওয়া যাচ্ছে না। সংগঠনের নেতাদের সাথে কথা বলেও কোন খোঁজ পাওয়া যায়নি। তারা তাদের পিতার জীবিত বা মৃত সন্ধান চান বলেও জানান।

ইউপিডিএফ (গণতান্ত্রিক)’র দীঘিনালা উপজেলার পরিচালক প্রনয় বিকাশ চাকমা জানান, নিখোঁজ লাং কুমার ত্রিপুরার সন্ধানে আমরা বিভিন্ন স্থানে খোঁজ নিচ্ছি।

দীঘিনালা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) উত্তম চন্দ্র দেব জানান, এব্যাপারে পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।