সাফজয়ী পাহাড়ি ফুটবল কন্যাদের সংবর্ধনা ইউপিডিএফ (গণতান্ত্রিক)’র - Southeast Asia Journal

সাফজয়ী পাহাড়ি ফুটবল কন্যাদের সংবর্ধনা ইউপিডিএফ (গণতান্ত্রিক)’র

“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

খাগড়াছড়িতে বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের সাফ নারী ফুটবল ম্যাচে ২০২২ চ্যাম্পিয়ন শিরোপাজয়ী পাহাড়ী ফুটবল কন্যাদের সংবর্ধনা দিয়েছে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট ইউপিডিএফ- (গণতান্ত্রিক) ।

সংগঠনের পক্ষ থেকে বর্ণাঢ্য আনুষ্ঠানিকতায় সোমবার সকাল সাড়ে ১০টায় খাগড়াছড়ি সদরস্থ মধুপুরে সংগঠনের কার্যালয়ে এ সংবর্ধনা দেয় সংগঠনটি।

এসময় ৫ কৃতি ফুটবল কন্যা ঋতুপর্ণা চাকমা, রুপনা চাকমা, আনাই মগিনী, আনুচিং মগিনী, মনিকা চাকমা ও সহকারী কোচ তৃষ্ণা চাকমাদের সম্মাননা ক্রেষ্ট ও প্রতিজনকে ৫০ হাজার টাকা করে ৬ জনকে ৩ লক্ষ টাকার চেক তুলে দিয়ে মিষ্টি মুখ করানো হয়।

ইউপিডিএফ (গণতান্ত্রিক) এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অমর কান্তি চাকমার সঞ্চালনায় ও কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক মিটন চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি শ্যামল কান্তি চাকমা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ির কমলছড়ি ইউপি চেয়ারম্যান সুনীল চাকমা, খাগড়াছড়ি ৭নং পৌর ওয়ার্ড কাউন্সিলর মংনু মারমা, ইউপিডিএফ (গণতান্ত্রিক) এর রাঙামাটি জেলা কমিটির আহবায়ক বরুণ বিকাশ চাকমা, খাগড়াছড়ি জেলা কমিটির সভাপতি আলোকময় চাকমা, সদস্য সবিনয় চাকমা প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, প্রগতিশীল ও সৃজনশীল যেকোনও কাজেই পাহাড়ে আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট- গণতান্ত্রিক (ইউপিডিএফ) সাধারণ মানুষের পাশে থেকে উৎসাহ যোগাবে।