খাগড়াছড়িতে সীমান্তে ভারতীয় রুপিসহ একজনকে আটক করল বিজিবি - Southeast Asia Journal

খাগড়াছড়িতে সীমান্তে ভারতীয় রুপিসহ একজনকে আটক করল বিজিবি

খাগড়াছড়িতে সীমান্তে ভারতীয় রুপিসহ একজনকে আটক করল বিজিবি
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

খাগড়াছড়ির রামগড় সীমান্ত থেকে ভারতীয় রুপি সহ এক বাংলাদেশিকে আটক করেছে ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়নের (রামগড় জোন) কাঁশিবাড়ি বিওপি ক্যাম্প এর একটি টহল দল।

গতকাল রবিবার (১৮ ফেব্রুয়ারী) দুপুরের দিকে রামগড় থানার মন্দিরঘাট সেগুনবাগান হতে তাকে আটক করা হয়। আটককৃত ব্যক্তি চট্টগ্রাম জেলার রাউজার থানার দক্ষিণ সুলতানপুর ছিটিয়াপাড়া গ্রামের রায় মোহন দাস গুপ্তর ছেলে কাজল বরণ দাস গুপ্ত (৬৪)।

রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবি) এর অধীনস্থ কাঁশিবাড়ি বিওপি’র জেসিও নাঃ সুবেদার মোঃ ফরিদুল ইসলাম এর নেতৃত্বে বিজিবির একটি টহল দল তাকে আটক করে।

বিজিবি জানায়, আটককৃত কাজল বরণ দাশ গুপ্ত সীমান্তে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল। এসময় তাকে তল্লাশি করলে ১০ হাজার ৬৫০ ভারতীয় রুপি, একটি মোবাইল ফোন, অল্পকিছু বাংলাদেশী টাকা এবং ভারতীয় বিভিন্ন প্রকার ঔষধ ও কাগজপত্র উদ্ধার করা হয়। আটকের পর মামলা দিয়ে তাকে রামগড় থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তি জানান, তিনি গত ৩০ জানুয়ারি শ্বশুরের ভাতিজার বাড়িতে বেড়াতে অবৈধভাবে ভারতে প্রবেশ করেছিলেন।

রামগড় জোন অধিনায়ক লেঃ কর্ণেল সৈয়দ ইমাম হোসেন জানিয়েছেন, সীমান্তে যেকোন অবৈধ অনুপ্রবেশ কিংবা চোরাচালান প্রতিরোধে বিজিবি সদা তৎপর রয়েছে। সীমান্ত সুরক্ষায় বিজিবির নজরদারিও বাড়ানো হয়েছে।

  • পার্বত্য চট্টগ্রামের অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।