চট্টগ্রামে ৪৩ বিজিবির অভিযানে ৫০ বোতল ভারতীয় মদ উদ্ধার

চট্টগ্রামে ৪৩ বিজিবির অভিযানে ৫০ বোতল ভারতীয় মদ উদ্ধার

চট্টগ্রামে ৪৩ বিজিবির অভিযানে ৫০ বোতল ভারতীয় মদ উদ্ধার
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

চট্টগ্রাম জেলার ভূজপুরে অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ৫০ বোতল ভারতীয় মদ উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ- বিজিবি এর রামগড় ব্যাটালিয়নের (৪৩ বিজিবি) সদস্যরা।

গতকাল শুক্রবার (২১ জুন) রাত ১১টার দিকে ভূজপুরের আধাঁরমানিক বিওপি অধীনস্ত বড়ই বাগান নামক স্থান হতে এসব মদ উদ্ধার করা হয়।

বিজিবি জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে রাতে ওই এলাকায় রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবি) এর আধাঁরমানিক বিওপিতে কর্মরত জেসিও মোঃ গোলাম মোস্তফার নেতৃত্বে একটি টহল দল অভিযান চালায়। এসময় টহল দলের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা পালিয়ে গেলেও সেখান থেকে মালিকবিহীন ৫০ বোতল ভারতীয় মদ উদ্ধার করতে সক্ষম হয় বিজিবি।

বিজিবি আরও জানিয়েছে, উদ্ধারকৃত এসব মদ নিকটস্থ থানায় সাধারণ ডায়েরি অন্তর্ভুক্ত করে পরবর্তীতে সংশ্লিষ্টদের উপস্থিতিতে ধ্বংস করার নিমিত্তে ব্যটালিয়ন সদরে জমা করা হয়েছে।

রামগড় ব্যাটালিয়ন অধিনায়ক লেঃ কর্নেল সৈয়দ ইমাম হোসেন জানিয়েছেন, সীমান্ত এলাকায় মাদক নির্মূলে নরজদারি বৃদ্ধিসহ যে কোন অপতৎপরতা ঠেকাতে বিজিবি সদস্যরা সজাগ রয়েছে। সীমান্তে সব ধরনের চোরাচালান বন্ধে বিজিবির এমন কঠোর অবস্থান অব্যাহত থাকবে।

  • অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।