খাগড়াছড়িতে যৌথবাহিনীর অভিযানে মাদকসহ স্বামী-স্ত্রী আটক - Southeast Asia Journal

খাগড়াছড়িতে যৌথবাহিনীর অভিযানে মাদকসহ স্বামী-স্ত্রী আটক

“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

খাগড়াছড়ির মানিকছড়িতে সেনাবাহিনী ও পুলিশের সমন্বয়ে যৌথবাহিনীর সদস্যরা অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে, তারা দুজন সম্পর্কে স্বামী-স্ত্রী। আটককৃত ফনিসন মারাক (৫০) উপজেলার তিনটহরীর নামার পাড়া এলাকার সনাত মারাকের ছেলে এবং অপরজন ফনিসন মারাকের স্ত্রী আক্রাই দেওয়ান।

বুধবার (১২ অক্টোবর) রাত ১১টার দিকে মানিকছড়ি উপজেলার তিনটহরী ইউনিয়নের নামার পাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

জানা গেছে, বিক্রয়ের উদ্দেশ্যে দেশীয় চোলাই মদ, গাঁজা, ইয়াবা সেবন ও বিক্রয় করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাত ১১টার দিকে মানিকছড়ি সেনা ক্যাম্প কমান্ডার লেঃ মোহাম্মদ ফাহিম এহেসান ও মানিকছড়ি থানার এসআই আশিকুল ইসলামের নেতৃত্বে যৌথবাহিনী তিনটহরীর নামার পাড়া এলাকার ফনিসন মারাক (৫০) এর বাড়িতে তল্লাশি চালিয়ে ৫০ লিটার চোলাই মদ, মদ তৈরির সরঞ্জামা, ৫শ গ্রাম গাঁজা, ৩ পিচ ইয়াবা ও নগদ ২ হাজার ৩শ ৫০ টাকাসহ স্বামী-স্ত্রী দুজনকেই আটক করে।

এ বিষয়ে মানিকছড়ি থানার এসআই মো. আশিকুল ইসলাম জানান, সেনাবাহিনী ও পুলিশের যৌথ অভিযানে মাদক কারবারের সাথে জড়িত ফনিসন ও তার স্ত্রীকে আটক করা হয়েছে। তাদের নামে মাদক আইনে মামলা হয়েছে। আইনগত কার্যক্রম শেষে বৃহস্পতিবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে খাগড়াছড়ি জেল হাজতে প্রেরন করা হয়েছে।