‘আইডব্লিউএফ গ্র্যান্ড প্রিক্স-২’ অবলোকন করলেন সেনাপ্রধান - Southeast Asia Journal

‘আইডব্লিউএফ গ্র্যান্ড প্রিক্স-২’ অবলোকন করলেন সেনাপ্রধান

“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

কাতারে অনুষ্ঠিত ‘আইডব্লিউএফ গ্র্যান্ড প্রিক্স-২’ অবলোকন এবং পুরস্কার বিতরণ করেছেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সভাপতি ও সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ।

বুধবার (১৩ ডিসেম্বর) প্রতিযোগিতা শেষে খেলোয়াড় ও টুর্নামেন্টে অংশগ্রহণকারী প্রতিনিধিদের সম্মাননা প্রদান অনুষ্ঠিত হয়। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

অনুষ্ঠানে কাতার অলিম্পিক কমিটির ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট এবং কাতার ভারোত্তোলন ফেডারেশনের প্রেসিডেন্ট মোহাম্মেদ ইউসেফ আলমানা, কাতারি ও আরব এশিয়ান ভারোত্তোলন ফেডারেশনের সভাপতি নায়েফ সালেহ আল বাকরি, ইয়েমেনের যুব ও ক্রীড়া মন্ত্রী খালেদ আল এবং ইয়েমেনি অলিম্পিক কমিটির প্রথম ভাইস প্রেসিডেন্ট নাসের আবদুল্লাহ আল হাজরি উপস্থিত ছিলেন।

২০২৪ সালের প্যারিসে অনুষ্ঠিতব্য অলিম্পিক গেমসে যোগ্যতা অর্জনের লক্ষ্যে আন্তর্জাতিক ভারোত্তোলন ফেডারেশনের দ্বিতীয় গ্র্যান্ড প্রিক্স প্রতিযোগিতায় ৩৮২ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন।

সেনাবাহিনী প্রধান গত ১২ ডিসেম্বর কাতার অলিম্পিক কমিটির ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট এবং কাতার ভারোত্তোলন ফেডারেশনের প্রেসিডেন্ট মোহাম্মেদ ইউসেফ আলমানার আমন্ত্রণে সরকারি সফরে কাতার যান।