সমাজের গরীব, অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়ালো সেনা পরিবার কল্যাণ সমিতি - Southeast Asia Journal

সমাজের গরীব, অসহায় ও দুস্থ মানুষের পাশে দাঁড়ালো সেনা পরিবার কল্যাণ সমিতি

“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

আজ (২৭ ডিসেম্বর ২০২৩) বাংলাদেশ সেনাবাহিনীর সেনা পরিবার কল্যাণ সমিতি (সেপকস) এর পৃষ্ঠপোষক, লেডিস ক্লাব ও চিলড্রেন ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক নুরজাহান আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শেখ রাসেল ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ, জলসিঁড়ি এলাকায় সমাজের গরীব, অসহায় ও দুস্থ মানুষের মাঝে ২৫০০টি কম্বল বিতরণ করেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি সেনা পরিবার কল্যাণ সমিতির এই মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। এছাড়াও, এ ধরণের মানবিক কার্যক্রমে সহযোগিতা প্রদানের জন্য সেনা পরিবার কল্যাণ সমিতির সকল সদস্যাদের আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

উল্লেখ্য, মানবিক কার্যক্রমের অংশ হিসেবে সেনা পরিবার কল্যাণ সমিতির বিভিন্ন আঞ্চলিক ও উপ-আঞ্চলিক শাখাসমূহের মাধ্যমে সারা বাংলাদেশ ব্যাপী শীতার্ত গরীব, অসহায় ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হবে।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে ঢাকা সেনানিবাস লেডিস ক্লাবের সভানেত্রী ও সহ-সভানেত্রী, কেন্দ্রীয় প্রয়াস এর সহকারী পৃষ্ঠপোষক, চিলড্রেন ক্লাব ঢাকা অঞ্চলের সভানেত্রী, সেপকস ঢাকা অঞ্চলের সভানেত্রী, জিওসি ও এরিয়া কমান্ডার লজিস্টিক্স এরিয়া এর সহধর্মিনী, সেপকস ঢাকা অঞ্চলের পরিচালনা পর্ষদের সকল সদস্যগণ, অফিসারগণ, অন্যান্য পদবির সেনাসদস্যগণ, বেসামরিক কর্মকর্তা ও কর্মচারীগণ এবং গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।