খাগড়াছড়িতে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করল সেনাবাহিনী - Southeast Asia Journal

খাগড়াছড়িতে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ করল সেনাবাহিনী

“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

বাংলাদেশ সেনাবাহিনীর খাগড়াছড়ি সদর জোনের উদ্যোগে সমাজের গরীব, অস্বচ্ছল ও হতদরিদ্র পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

আজ শনিবার (২৭ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় খাগড়াছড়ি সদরস্থ গোলাবাড়ী ইউনিয়নের বড়পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ২০০ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

সদর জোন অধিনায়কের পক্ষে এ শীতবস্ত্র বিতরণ করেন জোনের উপ-অধিনায়ক মেজর মো. সিদ্দিকুল ইসলাম।

এসময় তিনি বলেন, তীব্র এই শীতকে মোকাবেলা করতে সেনা জোনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। মানুষের মৌলিক অধিকারসমূহ যাতে সঠিকভাবে ভোগ করতে পারে সেজন্য বাংলাদেশ সেনাবাহিনী এ বিষয়ে কার্যকরী ব্যবস্থা গ্রহণ করে আসছে। খাগড়াছড়ি সদর যেকোন পরিস্থিতিতে আর্তমানবতার সেবায় বেসামামরিক প্রশাসনকে তাৎক্ষণিক সহায়তায় সবসময় পাশে ছিল এবং আগামীতেও পাশে থাকবে। শান্তি, সম্প্রীতি এবং উন্নয়নমূলমন্ত্রকে সামনে রেখে বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামের দীর্ঘদিন যাবৎ অত্যন্ত দক্ষতার সাথে পেশাগত দায়িত্ব পালন করে আসছে।

তিনি আরও বলেন, আমরা সকলেই এদেশের মানুষ, আমরা সকলেই এ জেলার বাসিন্দা। এ জেলার উত্তরোত্তর উন্নতি এবং আরও সামনে এগিয়ে নিয়ে যাওয়া আমাদের সকলের নৈতিক দায়িত্ব ও কর্তব্য। ভবিষ্যতেও পাহাড়ি-বাঙালি জনসাধারণসহ পাহাড়ের বসবাসরত জনগনের জনগণের আর্থ-সামাজিক উন্নয়নের পাশাপাশি সকল সম্প্রদায়ের মধ্যে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় সেনাবাহিনী এমন উদ্যোগ অব্যাহত থাকবে। সম্প্রীতির বন্ধনকে আরও সুদৃঢ় করার লক্ষ্যে আর্থ-সামাজিক উন্নয়নের পাশাপাশি শিক্ষা,চিকিৎসা-সহ সকল ধরনের সহযোগীতা অব্যাহত থাকবে বলে আশ্বাস দেন তিনি।

এ সময় মাস্টার ওয়ারেন্ট অফিসার শামীম হোসেন, ওয়ারেন্ট অফিসার আবদুল আহাদ, সার্জেন্ট জিয়াউর রহমানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।