বাংলাদেশ বিমান বাহিনী কর্তৃক নির্মিত ‘গার্ডেন বাই দি রানওয়ে’ এর উদ্বোধন

বাংলাদেশ বিমান বাহিনী কর্তৃক নির্মিত ‘গার্ডেন বাই দি রানওয়ে’ এর উদ্বোধন

বাংলাদেশ বিমান বাহিনী কর্তৃক নির্মিত ‘গার্ডেন বাই দি রানওয়ে’ এর উদ্বোধন
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

বাংলাদেশ বিমান বাহিনীর ভৌত ও অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি সৌন্দর্যবর্ধনের নিমিত্তে তেজগাঁও পুরাতন বিমানবন্দর সংলগ্ন রানওয়ে লেকটি সংস্কারকরতঃ ‘গার্ডেন বাই দি রানওয়ে’ নামকরণ করা হয় এবং উক্ত ‘গার্ডেন বাই দি রানওয়ে’ এর উদ্বোধনী অনুষ্ঠান ২৪ মে ২০২৪ তারিখে বিমান সদর (ইউনিট)-এ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মন্ত্রী মুহাম্মদ ফারুক খান, এমপি প্রধান অতিথি হিসেবে ‘গার্ডেন বাই দি রানওয়ে’ উদ্বোধন করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল শেখ আব্দুল হান্নান। অনুষ্ঠানে আরো উপস্থিতি ছিলেন বাফওয়া কেন্দ্রীয় পরিষদের সভানেত্রী ও বিএএফ লেডিস ক্লাবের প্রধান পৃষ্ঠপোষক তাহমিদা হান্নান।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে সহকারী বিমান বাহিনী প্রধানগণ, বিমান বাহিনী সদর দপ্তরের উর্ধ্বতন কর্মকর্তাগণ এবং আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ বিমান বাহিনীর ভৌত ও অবকাঠামোগত উন্নয়নের পাশাপাশি তেজগাঁও পুরাতন বিমানবন্দর সংলগ্ন রানওয়ে লেকটি সংস্কারকরতঃ লেকের চারপাশ ঘিরে বিভিন্ন দৃষ্টিনন্দন স্থাপনা নির্মানের ফলে অত্র এলাকায় এক মনোরম পরিবেশ তৈরী হয়েছে। ঘনবসতিপূর্ণ মেগাসিটিতে এই পার্কটি বিনোদনের ক্ষেত্রে বিশেষ ভূমিকা রাখবে এবং দর্শনার্থীদের শারিরীক ও মানসিক বিকাশে সহায়ক হবে।

  • অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।