আদমজী ক্যান্টনমেন্ট কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত - Southeast Asia Journal

আদমজী ক্যান্টনমেন্ট কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

আদমজী ক্যান্টনমেন্ট কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত
“এখান থেকে শেয়ার করতে পারেন”

Loading

নিউজ ডেস্ক

ঢাকা সেনানিবাসস্থ আদমজী ক্যান্টনমেন্ট কলেজের আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০২৪ আজ বুধবার (৭ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর চিফ অব জেনারেল স্টাফ লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সারাহনাজ কমলিকা জামান।

প্রধান অতিথি তাঁর সমাপনী বক্তব্যে শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি বিভিন্ন সহশিক্ষা কার্যক্রমে অংশগ্রহণ, চারিত্রিক বিকাশ এবং মানবিক মূল্যবোধ সম্পন্ন নাগরিক হিসেবে গড়ে ওঠার উপর গুরুত্বারোপ করেন। তিনি শিক্ষার্থীদেরকে আলোকিত মানুষ ও প্রকৃত দেশপ্রেমিক হওয়ার পাশাপাশি প্রযুক্তির সর্বশেষ জ্ঞান সম্পন্ন আধুনিক বিশে¡র চ্যালেঞ্জ গ্রহণ করার পরামর্শ দেন। এছাড়াও প্রতিষ্ঠানটির একাডেমিক ফলাফল ও শৃঙ্খলার মানের ভূয়সী প্রশংসা করেন। প্রতিষ্ঠানটির শিক্ষাগত দক্ষতা ও উন্নয়নের ধারা অব্যাহত রাখা এবং উত্তরোত্তর সমৃদ্ধির বিষয়েও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

আদমজী ক্যান্টনমেন্ট কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

অনুষ্ঠানে জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও এরিয়া কমান্ডার লজিস্টিক্স এরিয়া মেজর জেনারেল শেখ মোঃ সরওয়ার হোসেন, প্রতিষ্ঠানের অধ্যক্ষ, সামরিক ও অসামরিক কর্মকর্তাগণ, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, অভিভাবকমন্ডলী, আমন্ত্রিত ব্যক্তিবর্গ, গণমাধ্যম ব্যক্তিবর্গ এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

একাডেমিক কার্যক্রমের পাশাপাশি সহশিক্ষা কার্যক্রমের অংশ হিসেবে সেনাবাহিনী কর্তৃক পরিচালিত স্কুল কলেজ সমূহে খেলাধুলার মাধ্যমে শিক্ষার্থীদের নৈতিক মনোবল বৃদ্ধির লক্ষ্যে প্রতিবছর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন করা হয়ে থাকে। সপ্তাহব্যাপী চলমান এ প্রতিযোগিতায় আদমজী ক্যান্টনমেন্ট কলেজের ২৬টি ইভেন্টে প্রায় ২৫০০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে।

উল্লেখ্য, সমাপনী দিবসের প্রতিযোগিতার মূল আকর্ষণ ছিল বিএনসিসি ক্যাডেটসহ বিভিন্ন প্লাটুনের আকর্ষণীয় কুচকাওয়াজ, কারাতে ও তায়কোয়ানডো প্রদর্শন। এছাড়াও শিক্ষার্থীদের মনোজ্ঞ ও আড়ম্বরপূর্ণ ডিসপ্লে ছিল অত্যন্ত দৃষ্টিনন্দন ও প্রশংসনীয়।

  • অন্যান্য খবর জানতে এখানে ক্লিক করুন।
  • ফেসবুকে আমাদের ফলো দিয়ে সর্বশেষ সংবাদের সাথে থাকুন।